Home / মিডিয়া নিউজ / বলিউডে অভিনয়ের প্রস্তাব পেলেন সিমলা

বলিউডে অভিনয়ের প্রস্তাব পেলেন সিমলা

বলিউডের সুপার স্টার গোবিন্দের ছবিতে কাজ করবেন বলে জানিয়েছে বাংলা চলচ্চিত্রের অন্যতম

জনপ্রিয় নায়িকা সিমলা। বর্তমানে তিনি ভারতের মুম্বাইয়ের মীরা রোডে থাকেন। সিমলা বলেন, ‘ঢাকায়

ফেরার আগে ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছি। গোবিন্দ দাদা নিজেই পরিচালনা করবেন। এখন চলছে চিত্রনাট্যের কাজ। তারপর ঠিক হবে নাম ও অন্যান্য শিল্পী-কুশলী।

এর আগে বাংলাদেশ বিমানের একটি উড়োজাহাজ ছিনতাই চেষ্টার পর কমান্ডো অভিযানে নিহত মো. পলাশ আহমেদের সঙ্গে বিতর্কে জড়িয়েছেন তিনি। সেই বিতর্ক ছাড়াতে এখন তার যত প্রয়াস। এ ঘটনায় তাকে জিজ্ঞাসাবাদও করেছিল আইনশৃঙ্খলা বাহিনী।

জানা গেছে, মায়ের অসুস্থতার জন্য ২৫ আগস্ট হঠাৎ দেশে ফেরেন তিনি। তবে ১৫ অক্টোবর আবার মুম্বাই ফিরে যাবেন ‘ম্যাডাম ফুলি’ অভিনেত্রী। এবার গিয়ে নায়ক গোবিন্দের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নির্মিতব্য একটি ছবিতে অভিনয় করবেন সিমলা।

এর মধ্যেই ‘সফর’ নামে একটি হিন্দি ছবির কাজ শেষ করেছেন তিনি। আরও কয়েকটি ছবির কাজ শিগগিরই শুরু হওয়ার কথা।

সিমলা বলেন, ‘মায়ের অসুস্থতার খবর শুনে ক’দিন আগে ঢাকায় এসেছি। ঢাকায় আসার আগে, গোবিন্দ দাদার প্রযোজনা প্রতিষ্ঠানের একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছি। এটি পরিচালনা করবেন দাদা নিজেই। তবে এখনও পর্যন্ত ছবির নাম ও অভিনয় শিল্পীদের নাম চূড়ান্ত হয়নি। আগামী ১৫ অক্টোবর মুম্বাই যাব। গিয়ে সবকিছু জানাতে পারবো।’

এর আগে, গোবিন্দর বিপরীতে সিমলা অভিনয় করেন ‘সমাধি’ নামে একটি ছবিতে। দীপক স্যানালের পরিচালনায় এতে তিনি অভিনয় করেন গোবিন্দর স্ত্রীর চরিত্রে। ছবিটি মুক্তি পায় ২০১৩ সালে।

Check Also

যে কারণে সিনেমায় এসেছিলেন হুমায়ূন ফরীদি

মঞ্চ থেকে চলচ্চিত্র অভিনয়ের সবখানে তিনি রাজত্ব করেছেন দুর্দান্ত প্রতাপে। কয়েক দশক অভিনয়ে তিনি মাতিয়ে …

Leave a Reply

Your email address will not be published.