Home / মিডিয়া নিউজ / সন্তান সামলে একসঙ্গে শুটিংও করছেন যশরত

সন্তান সামলে একসঙ্গে শুটিংও করছেন যশরত

টালিউড অভিনেতা যশ দাশগুপ্তকে নিয়ে সময়টা দারুণ কাটাচ্ছেন। মাতৃত্বকালীন ছুটি থেকে বেরিয়ে

প্রথম দিনেই এ কথা বলেছিলেন সংসদ সদস্য-অভিনেত্রী নুসরাত জাহান। সন্তান জন্মের মাত্র ১২ দিনেই

এক স্যালোঁর উদ্বোধনে এসে সাংবাদিকদের একহাত নেন নায়িকা। সন্তানের পিতৃপরিচয় নিয়ে করা প্রশ্নের জবাবে বলেন, ‘বাবা জানেন বাবা কে’?

নুসরাতের মুখ থেকে জবাব না এলেও বাবা কে তা কলকাতা পৌরসভার বার্থ সার্টিফিকেট থেকে বেরিয়ে

এসেছে। ঈশান জে দাশগুপ্তের বাবার নাম দেবাশীষ দাশগুপ্ত ওরফে যশ দাশগুপ্ত। নুসরাতের সিঙ্গেল মাদারহুড নিয়ে যারা গলা ফাটিয়েছিলেন, তারা এখন প্রায় চুপ। কেবল আক্ষেপ করে লিখলেন তসলিমা নাসরিন, ‘নুসরাত নেহাতই সাধারণ একটি মেয়ে’।

নুসরাত যদিও বলেছিলেন, তিনি বসিরহাটের মানুষের কাছে ফিরতে চান, কারণ তারা তাকে ভোট দিয়ে জয়ী করেছিলেন। সেই বসিরহাটে জনপ্রতিনিধি হিসেবে এখনও যাওয়া না হলেও শুটিংয়ে ফিরেছেন টালি নায়িকা। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) কলকাতার একটি পাঁচতারকা হোটেলে ‘বিশেষ বন্ধু’ যশ দাশগুপ্তের সঙ্গে শুটিং করেছেন তিনি। এ পর্যন্ত একসঙ্গে ছবি প্রকাশ্যে না এলেও ছবির নিচে ডিটেইলস দেখেই বোঝা যাচ্ছে একই লোকেশনে একই টিমের সঙ্গে শুটিং করেছেন যশ-নুসরাত। এমনকি পোশাকটিও কালার-কো অর্ডিনেটেড।

শুক্রবার ইনস্টাগ্রামে নিজের ফটোশুটের একটি ছবি পোস্ট করেন যশ। তাতে তাকে গাঢ় নীল রঙের জামা ও ফেডেড ব্লু জিনসে দেখা যায়। ছবির সঙ্গে যশ লেখেন, ‘আমার মাথায় লাখ লাখ চিন্তা। তবে আপনি যদি আমাকে প্রশ্ন করেন, আমি শুধুই হাসব’। কেন এমন কথা লিখলেন যশ? কী এত চিন্তা ঘুরছে অভিনেতার মাথায়? প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।

এর কিছুক্ষণ পরেই ইনস্টাগ্রামে নিজের দুটি ছবি পোস্ট করেন নায়িকা নুসরাত জাহান। তার পরনেও নেভি ব্লু ড্রেস। ক্যামেরার সামনে বোল্ড পোজে তিনি। ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘ভিটামিন বি থ্রিয়ে আছি, বিউটিফুল, ব্রিলিয়ান্ট, ব্রেভ’।

Check Also

যে কারণে সিনেমায় এসেছিলেন হুমায়ূন ফরীদি

মঞ্চ থেকে চলচ্চিত্র অভিনয়ের সবখানে তিনি রাজত্ব করেছেন দুর্দান্ত প্রতাপে। কয়েক দশক অভিনয়ে তিনি মাতিয়ে …

Leave a Reply

Your email address will not be published.