Home / মিডিয়া নিউজ / মা-মেয়ে একসাথে জিম করি: অভিনেত্রী মিম

মা-মেয়ে একসাথে জিম করি: অভিনেত্রী মিম

নতুন খবর হচ্ছে, এবার তিনি ধরা দিয়েছেন ফিটনেস মডেল হয়ে। গত মার্চ থেকে মিম জিম করেছেন

ধানমন্ডির ‘ব্লেড ৬% ফিটনেস স্টুডিও’তে। এই সময়টায় ফিটনেসের ক্ষেত্রে আরও বেশি উপকৃত

হয়েছেন এই অভিনেত্রী। প্রতিষ্ঠানটির কর্ণধার ও ট্রেইনার আশরাফুজ্জামানের ট্রেনিং তার শারীরিক গড়নকে নতুন মাত্রা দিয়েছে বলে অভিমত মিমের।

মিম জিম শুরু করেছিলেন ফিটনেস মডেলিংয়ের উদ্দেশ্যে। ব্লেডের গত ৪ মাসের জিম তাকে সেই গন্তব্যে পৌঁছে দিয়েছে।

তিনি বলেন, জিম আমাকে অনেক বদলে দিয়েছে। যাদের সঙ্গে দেখা হচ্ছে তারাই ফিটনেসের প্রশংসা করছেন।

জিমের শুরুর দিনগুলোতে আপনাকে বেশি উৎসাহ দিয়েছেন কে- এমন প্রশ্নের উত্তরে মিম বলেন, এই সময়টায় আমাকে সবচেয়ে বেশি উৎসাহ দিয়েছেন মা। তিনিও শুরুতে আমার সাথে জিমে গিয়ে ব্যায়াম করতেন। শুরুর দিকে ট্রেইনার আশরাফ ভাই আমাকে অনেক সাহায্য করেছেন। প্রতিদিন সকাল ৫টা বা তার পরে টেক্সট দিয়ে আমাকে জিজ্ঞেস করতেন উঠেছি কিনা। আমাকে অনেক সময় ফোন দিয়ে ঘুম থেকে তুলে ব্যায়াম করতে উৎসাহিত করেছেন।

প্রতিদিন ভোরে ঘুম থেকে উঠেই জিমের উদ্দেশে বের হন মিম। সেখানে ৭টা থেকে ৯টা পর্যন্ত ব্যায়াম করেন। এছাড়া জিমের ট্রেনিং সেশনটা বেশ উপভোগ করছেন বলেও জানিয়েছেন মিম।

জিমে যাওয়ার বিষয়ে মিম বলেন, প্রথমে অনেক কষ্ট হয়েছে। খাবার নিয়েও অনেক ঝামেলা ফেস করেছি। এখন অবশ্য সব ঠিক হয়ে গেছে। প্রায় ৪ মাস হলো এটা এখন আমার রেগুলার রুটিন। প্রথম মাসে পরিবর্তন আসার পর আমি সিরিয়াস হয়েছি জিম নিয়ে। এর আগে হেলে দুলে সময় গেছে। ট্রেইনার আমাকে বলেছেন- সকালে জিম করা ভালো। আর এখন আমি সেটার ফল পাচ্ছি। এখন যতই টায়ার্ড থাকি না কেনো, শুটে যাবার আগে জিম করি। এর পরেই শুটে যাই। কিন্তু এর আগে আলসেমি করে ঘুম থেকে উঠতাম ১১-১২টার দিকে। তবে এখন সকালেই উঠে যায়। এতে করে সময় পাই অনেক। ভালোও লাগে।

মিম তার খাবার প্রসঙ্গে জানিয়েছেন, জিম শুরু করার পর থেকে তার পছন্দের খাবার সব বন্ধ হয়ে গেছে। মৌসুমি ফল আম তার অনেক প্রিয়। সেই আমও ঠিকমত এ বছর খেতে পারেননি তিনি। তার খাবার লিস্টে এখন আছে মাছ, ডিম, মুরগি আর কিছু ফল।

সাইবার থ্রিলার চলচ্চিত্র ‘অন্তর্জাল’-এ যুক্ত হয়েছেন বিদ্যা সিনহা মিম। গতকাল রোববার (২৭ জুন) মিমের ‘অন্তর্জাল’ সিনেমার শুটিং শুরু হয়েছে। সিনেমায় তার চরিত্রের নাম নিশাত। যেখানে তাকে আইটি স্পেশালিস্ট হিসেবে দেখা যাবে।

মিম অন্তর্জাল সিনেমার নিয়ে জানান, চ্যালেঞ্জিং এই চরিত্রের জন্য আইটি স্পেশালিস্টদের কর্মস্থলে গিয়ে তাদের কাজের ধরন দেখেছি। তাদের থেকে আইডিয়া নেয়ার চেষ্টা করেছি।

Check Also

যে কারণে সিনেমায় এসেছিলেন হুমায়ূন ফরীদি

মঞ্চ থেকে চলচ্চিত্র অভিনয়ের সবখানে তিনি রাজত্ব করেছেন দুর্দান্ত প্রতাপে। কয়েক দশক অভিনয়ে তিনি মাতিয়ে …

Leave a Reply

Your email address will not be published.