Home / মিডিয়া নিউজ / ছোট ভাইয়ের লজিং মাস্টারের সাথে নাদিয়ার প্রেম

ছোট ভাইয়ের লজিং মাস্টারের সাথে নাদিয়ার প্রেম

চলতি সময়ে ছোটপর্দার ব্যস্ত অভিনেত্রীদের একজন নাদিয়া খানম নদী। বর্তমানে ধরাবাহিক ও খণ্ড

নাটকের কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন তিনি। এ অভিনেত্রী আজকাল বেছে বেছে কাজ করছেন

বলে জানালেন। পরিচ্ছন্ন ও দর্শক গ্রহণযোগ্যতা পাবে নাটকের তেমন চরিত্রেই কাজ করতে স্বাচ্ছন্দ্যবোধ

করেন বলে এ অভিনেত্রীর ভাষ্য। এ প্রসঙ্গে তিনি বলেন, বর্তমানে শুধু কাজ করলেই টিকে থাকা যায় না। সবাই ভালো কাজের জন্য ছুটছেন।

সেখানে আমাকে পিছিয়ে থাকলে চলবে না। আমার চাওয়া দর্শকদের ভালো কাজ উপহার দেওয়া। সেই লক্ষ্য নিয়েই আমি কাজ করছি। এদিকে এই সময়ে বিভিন্ন চ্যানেলে তার অভিনীত ইফতেখার শুভর ‘ব্যাচেলর.কম’, সাজ্জাদ সুমনের ‘ছলে বলে কৌশলে’, জাহিদ হাসানের ‘সেন্টিমেন্টাল সেলিম’, কচি খন্দকারের ‘সিনেমা হল’ ও অরণ্য ইমনের ‘ফ্যামিলি ফ্যান্টাসি’ শিরোনামের ধারাবাহিকগুলো প্রচার হচ্ছে। অন্যদিকে সম্প্রতি আরফান নিশোর সঙ্গে ‘মাথায় গণ্ডগোল আছে’ শীর্ষক একটি খণ্ড নাটকের কাজ শেষ করেছেন তিনি।

এছাড়া প্রথমবারের মতো বাংলা গানের যুবরাজ আসিফ আকবরের গানের মডেল হয়েছেন দর্শকপ্রিয় এ অভিনেত্রী। ‘শ্মশান’ শিরোনামের একটি গানে তাকে দেখা যাবে। একই সঙ্গে নাদিয়ার সঙ্গে মিউজিক ভিডিওতে দেখা যাবে আসিফকে। গানটি লিখেছেন তরুণ মুন্সি। সুর ও সংগীত পরিচালনা করেছেন জাকির রানা। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন সৌমিত্র ঘোষ ইমন। এটি একটি গল্পনির্ভর মিউজিক ভিডিও।

গল্পে দেখা যাবে, আসিফ একজন লজিং মাস্টার। নাদিয়ার ছোট ভাইয়ের শিক্ষক তিনি। সেখান থেকে তাদের দুজনের সম্পর্ক শুরু হয়। মিউজিক ভিডিওটি নিয়ে নাদিয়া দারুণ উচ্ছ্বসিত। তিনি বলেন, ছোটবেলা থেকে আসিফ ভাইয়ের গান শুনে আসছি। তার অনেক গানের কথা আমি লিখে রাখতাম। আসিফ ভাইয়ের গান শুনে মনে হতো তার এত কষ্ট কেন? কিন্তু এই কাজটির সময় সম্পূর্ণ বিপরীত একজন মানুষকে দেখেছি। অনেক বন্ধুসুলভ একজন মানুষ আসিফ ভাই। কাজের সময়ও অনেক সহযোগিতা করেছেন।

Check Also

যে কারণে সিনেমায় এসেছিলেন হুমায়ূন ফরীদি

মঞ্চ থেকে চলচ্চিত্র অভিনয়ের সবখানে তিনি রাজত্ব করেছেন দুর্দান্ত প্রতাপে। কয়েক দশক অভিনয়ে তিনি মাতিয়ে …

Leave a Reply

Your email address will not be published.