Home / মিডিয়া নিউজ / ওর কারণে অনেক কিছু ছেড়েছি: পূর্ণিমা

ওর কারণে অনেক কিছু ছেড়েছি: পূর্ণিমা

একটা সময় অভিনয় থেকে দীর্ঘদিনের বিরতি নিলেও এখন নিয়মিত কাজ করছেন জনপ্রিয় অভিনেত্রী

পূর্ণিমা। অভিনয়ের পাশাপাশি আরটিভিতে ‘এবং পূর্ণিমা’ শীর্ষক অনুষ্ঠানটি দর্শক বেশ পছন্দ করেন।

এরইমধ্যে এ অনুষ্ঠানটির সব পর্বের শুটিং শেষ হয়েছে বলেও জানান তিনি। এছাড়া ‘কে হবে মাসুদ

রানা’ শিরোনামের রিয়েলিটি শোর বিচারক হিসেবে কাজ করেন পূর্ণিমা। এই শোর বিভিন্ন প্রক্রিয়ায়

বিচারক হিসেবে কাজ করেন তিনি। আর গত শুক্রবার জামালপুর পুলিশ লাইনের আয়োজনে মাদক বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠানে পারফর্ম করেন পূর্ণিমা।

তিনি বলেন, সম্প্রতি বেশ কিছু স্টেজ শোর কাজ করলাম। এসব শো করতে ভালোই লাগে। দর্শকদের প্রতিক্রিয়া দেখে আনন্দ পাই। জামালপুরের শোর কোরিওগ্রাফি করেছেন ইভান শাহরিয়ার সোহাগ। এদিকে ‘গাঙচিল’ ছবির শুটিংয়েও অংশ নেন পূর্ণিমা। তবে এই ছবির শুটিংয়ে পূর্ণিমা ও ফেরদৌস একটি দৃশ্যে কাজ করতে গিয়ে আহত হন। এরপর আর এখনো নতুন করে কাজ শুরু হয়নি ছবিটির। পূর্ণিমা বলেন, ‘জ্যাম’ ছবির কাজ অনেকদূর এগিয়েছে।

পূর্ণিমা বলেন, আমি মাঝে ওয়েব সিরিজের কাজের প্রস্তাব পেয়েছিলাম। তবে এতে অভিনয় করতে হলে ঢাকার বাইরে বেশ কয়েকদিন শুটিংয়ের জন্য থাকতে হবে। তাই আমি কাজটি শেষ পর্যন্ত করিনি। চাইলেও এখন অনেক কাজ মেয়ের কারণে করতে পারি না। এজন্য আমার কাজের সংখ্যা কম। অনেক কিছু ছেড়েও দিছি।

মেয়ে স্কুলে ভর্তি হওয়ার পর তার দেখাশুনা করতে হয় এখন। গত ভালোবাসা দিবসের জন্য পূর্ণিমা নাটক, ওয়েব সিরিজের কাজের প্রস্তাব পেয়েছিলেন। তবে সে সব করেননি তিনি। সিনেমার কাজ নিয়েই ব্যস্ত ছিলেন। অবশ্য নাটক এখন না করলেও ওয়েব সিরিজে কাজ করার ইচ্ছে রয়েছে পূর্ণিমার।

Check Also

যে কারণে সিনেমায় এসেছিলেন হুমায়ূন ফরীদি

মঞ্চ থেকে চলচ্চিত্র অভিনয়ের সবখানে তিনি রাজত্ব করেছেন দুর্দান্ত প্রতাপে। কয়েক দশক অভিনয়ে তিনি মাতিয়ে …

Leave a Reply

Your email address will not be published.