Home / মিডিয়া নিউজ / পুলিশ হয়ে চোর ধরতে ছুটলেন চিত্রনায়িকা পরীমনি!

পুলিশ হয়ে চোর ধরতে ছুটলেন চিত্রনায়িকা পরীমনি!

ঢাকাই চলচ্চিত্রের এ সময়ের নায়িকা পরীমনি। ছোট বেলা থেকেই স্বপ্ন দেখতেন একদিন পুলিশ হবেন,

দেশের সেবায় নিজেকে নিয়োজিত করবেন। কিন্তু ভাগ্যের চক্রাকারে হয়েছেন নায়িকা। পরীর লালিত সেই স্বপ্ন বাস্তবে সম্ভব না হলেও এবার অভিনয়ের জন্য পূরণ হলো।

সোমাবার বিএফডিসিতে ওয়েব সিরিজ ‘পাফ ড্যাডি’ শুটিংয়ে অংশ নেন তিনি। এই ওয়েব সিরিজে পরীমনিকে দেখা যাবে টিনা চরিত্রে। যেখানে টিনা একজন পুলিশ সদস্য। এর ফলে এইবারই প্রথম পুলিশ চরিত্রে দেখা যাবে তাকে।পুলিশ চরিত্রে অভিনয় করার অভিজ্ঞতা জানিয়ে পরীমনি বলেন, ছোট বেলা থেকেই ইচ্ছে ছিলো পুলিশ হওয়ার। পুলিশের পোশাকের একটা সম্মান আছে। বাস্তবে পুলিশরা সম্মান পায় জনগণের। আর এই পোশাক পরে আমি সম্মান পাবো আমার দর্শকদের। বিষয়টি বেশ ভালো লাগছে।

‘পাফ ড্যাডি’ সিরিজটি পরিচালনা করছেন নির্মাতা সাইদ উন নবী। এতে পরীমনির বিপরীতে অভিনয় করছেন মডেল ও অভিনেতা সজল। এখানে সজলকে দেখা যাবে সুলতানের ভূমিকায়। এতে আরো অভিনয় করছেন আবুল কালাম আজাদ, সালাউদ্দিন লাভলু, ইন্তেখাব দিনার, বিজরী বরকত উল্লাহসহ অনেকে।

ওয়েব সিরজিটির মূল গল্প মেহেদী হাসান ও মুশফিকুর রহমানের, কিছু অংশ চিত্রনাট্য করেছেন মাসুদ হাসান উজ্জ্বল। ১০ পর্বে ওয়েব সিরিজটি হওয়ার কথা থাকলেও অনলাইন প্ল্যাটফর্ম বঙ্গবিডির জন্য ৭ পর্বে শেষ হচ্ছে এটি।এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে পরীমনি অভিনীত সিনেমা ‘বিশ্বসুন্দরী’। চয়নিকা চৌধুরী পরিচালিত এ ছবিতে পরীর বিপরীতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ। সান মিউজিক এন্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’ ছবির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান।

Check Also

যে কারণে সিনেমায় এসেছিলেন হুমায়ূন ফরীদি

মঞ্চ থেকে চলচ্চিত্র অভিনয়ের সবখানে তিনি রাজত্ব করেছেন দুর্দান্ত প্রতাপে। কয়েক দশক অভিনয়ে তিনি মাতিয়ে …

Leave a Reply

Your email address will not be published.