Home / মিডিয়া নিউজ / মিষ্টি মেয়ে আঁচলের প্রেমে হাবুডুবু খাচ্ছেন সাইমন!

মিষ্টি মেয়ে আঁচলের প্রেমে হাবুডুবু খাচ্ছেন সাইমন!

ঢাকাই সি’নেমার দুই জনপ্রিয় অভি’নেতা-অভিনেত্রী সাইমন-আঁচল। প্রথম’বার এই দুজনকে এক

ফ্রে’মে দেখা যাবে জু’টি হিসেবে। সম্প্র’তি শুরু হয়েছে নতুন এক ছ’বির শুটিং। ছবিটির নাম

‘কা’জের ছেলে’। এটি নি’র্মাণ করছেন প্রবীণ চল’চ্চিত্র পরিচা’লক মনতা’জুর রহমান আকবর।

রোববার (০৮ নভেম্বর) থেকে সাভারের ধা’মরাইয়ে সিনেমা’টির শুটিং শু’রু হয়েছে।

নতুন এই সিনেমা’য় নায়ক হিসে’বে শুটিং শুরু করেছেন জনপ্রিয় চি’ত্রনায়ক সাই’মন সাদিক। বিপ’রীতে তার স’ঙ্গে আছেন সি’নেমার নায়িকা আঁচল আঁখি। ‘কাজের ছেলে’ দিয়েই সাই’মন-আঁচল প্রথম’বার সি’নেমায় জুটি হলেন।

সিনেমা’য় বাঁ’শিবাদক রাজুর চরি’ত্রে সাইমন সাদিক ও ধনী পরিবারের মেয়ে রানি চরিত্রে আঁচল অ’ভিনয় করছেন। সি’নেমাটির কাহিনি, চি’ত্রনাট্য ও সংলাপ আ’ব্দুল্লাহ জ’হির বাবুর। সাই’মন ও আঁচল ছাড়াও ছবিতে র’য়েছেন বড়দা মিঠু, রি’না খান, রেবেকা, সুব্রত, ডাক্তার বাবু প্রমুখ।

সাইমন-আঁচল

সিনে’মাটি প্র’সঙ্গে মনতা’জুর রহমান আকবর বলেন, ‘ছবিটি প্রযোজনা করছে মোহনা মু’ভিজ। একই প্রযো’জনা প্র’তিষ্ঠানের বেশকিছু সিনেমা আমা’র হাতে র’য়েছে। তার মধ্যে ‘কাজের ছেলে’ সিনে’মাটি দ্বি’তীয়। আজ ম’হরতে’র মধ্যে দি’য়ে শুটিং শুরু কর’লাম। একটানা ১৫ দিন শুটিং কর’বো এখানে।’

নায়ক সাইম’ন বলেন, ‘আমাদের ‘সি’নেমা ইন্ডা’স্ট্রিতে মনতাজুর রহমান আকবর একটি ব্র্যান্ড। দী’র্ঘদিন তিনি ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন। তার সিনেমায় কাজ করে নায়ক মান্না ভাই, শাকিব ভাইসহ অনেক সি’নিয়ররা সাফল্য পেয়েছেন। তাই তার সঙ্গে কাজ করা’টা আমার কাছে বাড়তি আ’নন্দের। গল্প’টা চেনা গন্ডির হলেও এর নির্মাণ ও উপস্থাপনে অ’নেক নতুনত্ব থাকবে।

আমার এবং আঁ’চলের চরি’ত্র দুটি খুবই চমৎকার। নিজের অ’ভিনয় ফু’টিয়ে তোলার অনেক সু’যোগ আছে। চেষ্টা করে যাচ্ছি দর্শক সিনে’মাটি উ’পভোগ কর’বেন সেই প্রত্যাশা নিয়ে।’

ছবিটি নিয়ে আশা’বাদী নায়ি’কা আঁচলও। তিনি জানান, ‘খুব চমৎকার লোকেশনে কাজ করছি। গো’ছানো একটি টিম।’

Check Also

যে কারণে সিনেমায় এসেছিলেন হুমায়ূন ফরীদি

মঞ্চ থেকে চলচ্চিত্র অভিনয়ের সবখানে তিনি রাজত্ব করেছেন দুর্দান্ত প্রতাপে। কয়েক দশক অভিনয়ে তিনি মাতিয়ে …

Leave a Reply

Your email address will not be published.