Home / মিডিয়া নিউজ / সালমান খানের সাথে ৫ মিনিট কথা বলে নিচে নেমে যান জায়েদ খান

সালমান খানের সাথে ৫ মিনিট কথা বলে নিচে নেমে যান জায়েদ খান

সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পা’দক চিত্রনায়ক

জায়েদ খানের একটি ছবি ভাই’রাল হয়েছে। ওই ছবিতে সালমান খানের সঙ্গে জায়েদ খানকে দেখা

যায়। ছবিটি নিয়ে সোশ্যাল হ্যান্ডেলে ট্র’ল, মিম করা হচ্ছে। অনেকেই বলছেন- এটি সম্পাদন (এ’ডিট) করা।

তবে জায়েদ খানও বিষয়টি স্বী’কার করে বলেন, ‘হ্যাঁ। আমার ফেসবুক চার বছর হ্যা’ক ছিল। তখন বেশ কিছু বা’জে কাজ হয়েছে। তখনই ছবিটি এ’ডিট করে আপলো’ড করা হয়েছে। আমি অরিজিনাল ছবিটি দিচ্ছি। আসলে উদ্দেশ্যপ্রণো’দিতভাবে কেউ পেছনের বিষয়গুলো সামনে এনে ট্র’ল করার চেষ্টা করা হচ্ছে। ভালো কাজ করলে কিছু মানুষ পেছনে লাগবে এটা স’ত্য।

২০১১ সালে সালমান খান যখন ঢাকায় এসেছিল, তখন দেখা হয়েছিল, কথা হয়েছিল বলে জানান জায়েদ খান। কালের কণ্ঠকে জায়েদ খান বলেন, ‘সালমান খান যখন ২০১১ সালে ঢাকা আসে। তখন দেখা হয়েছিল। সালমানের নিরাপ’ত্তার দায়িত্বে ছিলেন আমার ঢাকা বিশ্ববিদ্যালয়ের বন্ধু এএসপি রওনক। সে-ই আমাকে সালমানের রুমে নিয়ে গেল। বডি’গার্ড শেরা দাঁড়িয়েছিল মনে আছে।

রওনক আমাকে পরিচয় করিয়ে দিয়ে বলল, বাংলাদেশের নায়ক। সালমান, হাই জানালেন। আমাদের মধ্যে হাই-হ্যালো কথা হলো। সরাসরি ব্যাংকক থেকে ‘রেডি’ ছবির শু’টিং করে ঢাকায় এসেছেন, ধিংকা চিকা গানের কথা বললেন। মাত্র ৫ মিনিটের মতো কথা হয়েছে। এরপ’র আমরা এক স’ঙ্গেই হেঁ’টে এসে লিফটের কাছে দাঁ’ড়ালাম। তারপরে একসঙ্গে লিফট দিয়ে নামলাম। সালমান চলে গেলেন মঞ্চে।’

২০১১ সালের কথা। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষে এটিএন ইভেন্টস আয়োজিত বাংলাদেশের সবচেয়ে বড় কনসার্ট আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানে বাংলাদেশে এসেছিলেন ভারতের সুপারস্টার সালমান খান। ওই অনুষ্ঠানে সালমান খান৷ ‘দাবাং’, ‘ও ও জানে জানা’, ‘হাম’কো পিনি হ্যায়’সহ কয়েকটি গানে নেচেছিলেন সালমান। ওই অনুষ্ঠানে ক্যাটরিনা কাই’ফ, প্রীতম, অক্ষয় কুমারসহ বলিউডের একঝাঁ’ক তারকা ছিলেন। বাংলাদেশের শাকিব খানও পারফর্ম করেন।

Check Also

যে কারণে সিনেমায় এসেছিলেন হুমায়ূন ফরীদি

মঞ্চ থেকে চলচ্চিত্র অভিনয়ের সবখানে তিনি রাজত্ব করেছেন দুর্দান্ত প্রতাপে। কয়েক দশক অভিনয়ে তিনি মাতিয়ে …

Leave a Reply

Your email address will not be published.