Home / মিডিয়া নিউজ / ১১ দিন পরেই শাহরুখের জন্মদিন! ছেলেকে ছাড়াই কি কেক কাটবেন কিং খান

১১ দিন পরেই শাহরুখের জন্মদিন! ছেলেকে ছাড়াই কি কেক কাটবেন কিং খান

শাহরুখ-পাগল অনুরাগীরা এই দিন কেক কাটেন অভিনেতার বড় বড় পোস্টারের সামনে। কেউ বা

হাজির হন মন্নতের বাইরে। ২ নভেম্বর একটি বিশেষ দিন ‘মান্নাত’র খান পরিবারের জন্য। এক তো

দু’দিন পরেই দীপাবলি, সঙ্গে ওই দিন কিং খানের জন্মদিনও। কিন্তু জমজমাট উৎসবের মেজাজে

নেই শাহরুখের পরিবার প্রায় ২০ দিন ধরে বাড়ি ফেরেননি বড় ছেলে আরিয়ান। ২ অক্টোবর রাতে

মাদক মামলায় আটক হওয়ার পর থেকেই কখনো এনসিবি হেফাজতে তো কখনো আর্থার রোডের

জেলেই রাত কাটছে শাহরুখ-পুত্রের। আগামী সপ্তাহে জামিনের শুনানি হওয়ার কথা বম্বে হাই কোর্টে! কিন্তু যতক্ষণ না আরিয়ানের জামিন মিলছে, ততক্ষণ স্বস্তি নেই!

শাহরুখের জন্মদিনটাই আসলে একটা উৎসব গোটা দেশের কাছে। শাহরুখ-পাগল অনুরাগীরা এই দিন কেক কাটেন অভিনেতার বড় বড় পোস্টারের সামনে। কেউ বা হাজির হন মান্নাতের বাইরে। সাধারণত জন্মদিনে মান্নাতের ছাদ থেকে অনুরাগীদের উদ্দেশে হাত নাড়তে দেখা যায়। আর শাহরুখের আরব সাগর-মুখী বাংলোর বাইরে তখন কাতারে কাতারে মানুষের ভিড়। কেউ বা কেক নিয়ে, কেউ বা ‘হ্যাপি বার্থ ডে শাহরুখ’ লেখা প্ল্যাকার্ড নিয়ে প্রিয় মানুষটাকে ভালোবাসা জানাচ্ছেন।

তবে, এবার কী হবে তা নিয়ে এখন থেকেই চিন্তায় ঘুম উড়েছে সকলের! গৌরী খানের জন্মদিন পালন করা হয়নি এবার। কারণ তখন ছেলে আরিয়ান ছিলেন এনসিবি হেফাজতে। শাহরুখ-ভক্তদের ভয় ওই দিনটাও সেরকমই কাটবে না তো! পাশাপাশি, কেউ কেউ মনে করছেন জামিনে ছাড়া পেলেও আরিয়ানের ওপর কেস চলবে। এই অবস্থায় এবার ‘মান্নাতে’ দিওয়ালি পার্টি হওয়া মুশকিল!

আরিয়ান আটক হওয়ার প্রায় ২০ দিনের মাথায় জনসম্মুখে আসেন শাহরুখ। সকালে তার দেখা মিলেছিল আর্থার রোডের জেলে। ছেলের সঙ্গে মুখোমুখি সাক্ষাৎ করতেই অভিনেতা হাজির হয়েছিলেন সেখানে। জানা গিয়েছে, মাত্র মিনিট কয়েক ছেলের সঙ্গে কথা বলার সুযোগ হয়েছিল তার। তবে, বাবাকে দেখে কেঁদে দেন আরিয়ান। জেলের খাবার খেতে পারছেন না বলেও জানান। শাহরুখ জেল কর্তৃপক্ষের কাছে বাড়ির খাবার দেওয়ার অনুরোধও নাকি জানিয়েছেন বলে জানা যাচ্ছে।

Check Also

যে কারণে সিনেমায় এসেছিলেন হুমায়ূন ফরীদি

মঞ্চ থেকে চলচ্চিত্র অভিনয়ের সবখানে তিনি রাজত্ব করেছেন দুর্দান্ত প্রতাপে। কয়েক দশক অভিনয়ে তিনি মাতিয়ে …

Leave a Reply

Your email address will not be published.