Home / মিডিয়া নিউজ / ১৩ নভেম্বর আরিয়ানের জন্মদিন, যেভাবে পালন করবেন শাহরুখ

১৩ নভেম্বর আরিয়ানের জন্মদিন, যেভাবে পালন করবেন শাহরুখ

বিগত একমাস ধরে বেশ আলোচিত এক বলিউড তারকা সন্তানের নাম। তিনি শাহরুখ খানের ছেলে

আরিয়ান খান। মাদক মামলায় ফেঁসে টানা ২৫ দিন জেল খেটে বেরিয়েছেন। বার বার নাকচ হয়েছে

তার জামিনের আবেদন। শেষে ২৮ অক্টোবর জামিনে মুক্ত হন আরিয়ান। তাকে জেল থেকে নিতে

গিয়েছিলেন খোদ শাহরুখ। ছেলে যতদিন না বাড়ি ফিরছে ততদিন মান্নাতে রান্না হবে না কোনো

ধরনের মিষ্টি- জানিয়ে দিয়েছিলেন আরিয়ানের মা গৌরী খান। ছেলে ছাড়া পাওয়ার পরপরই ২ নভেম্বর ছিল শাহরুখের ৫৬তম জন্মদিন। তারপরই ছিল দিওয়ালি। আরব সাগরের পাড়ে বিলাসবহুল মান্নাতের ধুমধাম দিওয়ালির আলো মাখেননি কিং খান ও তার পরিবারের কেউই। নিরিবিলি খুঁজতে গোটা পরিবার চলে গিয়েছিল আলিবাগের ফার্ম হাউজে। গোটা সপ্তাহ সেখানে কাটিয়ে মুম্বাই ফিরে গত শুক্রবার আরিয়ান গেলেন এনসিবির অফিসে। জামিনের নিয়ম মতো তাকে প্রতি শুক্রবার হাজিরা দিতে হবে সেখানেই।

শনিবার (১৩ নভেম্বর) আরিয়ানের জন্মদিন। ২৪-এ পা দেবেন তারকাপুত্র। বাড়ি ফেরার পর আরিয়ানকে এক ঝলক দেখার জন্য নিত্যদিন মান্নাতের বাইরে অপেক্ষায় থাকেন শাহরুখের ভক্তরা। পুত্রের জামিনের পর সেখানেই নাচানাচি করেছিলেন ফ্যানরা।

জেল থেকে ছেলে বাড়ি ফিরেছে, তাতে নিস্তার পেয়েছেন শাহরুখ। তবে আরিয়ানের জন্মদিনে খুব একটা বড়সড়ভাবে পালন করবেন না তিনি। জানিয়েছেন শাহরুখের এক ঘনিষ্ঠ ব্যক্তি। সেদিনই একটি কেক কাটবেন আরিয়ান। জেল থেকে বাড়ি ফেরার আনন্দ জুড়ে থাকবে সেই উৎযাপনে। এই কঠিন সময়ে যারা যারা পাশে ছিলেন, তাদের প্রত্যেকের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করবেন কিং খান।

জামিনের শর্ত অনুযায়ী, ১৪টি নিয়ম পালন করতে হবে আরিয়ানকে। সবটাই যাতে ঠিক মতো পালন করা হয়, সেদিকে নজর রাখছেন কিং খান নিজে।

Check Also

যে কারণে সিনেমায় এসেছিলেন হুমায়ূন ফরীদি

মঞ্চ থেকে চলচ্চিত্র অভিনয়ের সবখানে তিনি রাজত্ব করেছেন দুর্দান্ত প্রতাপে। কয়েক দশক অভিনয়ে তিনি মাতিয়ে …

Leave a Reply

Your email address will not be published.