Home / মিডিয়া নিউজ / গত রাতে নিজের পরিবারের সঙ্গে কেক কে’টেছি

গত রাতে নিজের পরিবারের সঙ্গে কেক কে’টেছি

চিত্রনায়িকা পূর্ণিমা। চলচ্চিত্র, নাট’ক, বিজ্ঞাপন বা উপস্থাপনায় তুমুল জনপ্রিয় তিনি। নিজের প্রতিভা

দিয়ে স্থায়ী আসন গড়েছেন দর্শকের হৃদয়ে।১৯৮১ সালে আজকের এই দিনে (১১ জুলাই) চট্টগ্রামের

ফটিকছড়িতে জন্মগ্রহণ করেন তিনি। বিশেষ দিনে অসংখ্য অনুরাগীর শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন এ তারকা।

ছোটবেলায় পূর্ণিমা’র জন্ম’দিন উদযাপন ছিল বর্ণাঢ্য। বড় হওয়ার পরও তিনি বেশ উপভোগ করেন।

তবে করো’নার এই সময়ে যখন মানুষের জীবন বিপর্যস্ত, এমন সময় সবার স্বতঃস্ফূর্ত শুভেচ্ছা অনেক বড় পাওয়া বলে মনে করেন পূর্ণিমা।পূর্ণিমা বলেন, ‘গত রাতে নিজের পরিবারের সঙ্গে কেক কে’টেছি।

তখন থেকেই ফোনে, সোশ্যাল মিডিয়ায় সবাই উইশ করছে। ভোর থেকে কাছের মানুষগুলো ফোন দিয়ে কথা বলছে, শুভেচ্ছা জানাচ্ছে। অনেকেই নিজের ফেসবুকে আমা’র ছবি দিয়ে উইশ করছে। আমি বিষয়গুলো অনেক বেশি উপভোগ করছি। এগুলো আমা’র জন্ম’দিনের অনেক বড় উপহার।

কারণ মানুষ যখন নিজের জীবন নিয়ে ভীত, এমন সময় মন খুলে আমাকে উইশ করছে, আমা’র জন্য দোয়া করছে, এর চেয়ে বেশি আমি কী’ পেতে পারি। সবাই আমা’র জন্য, আমা’র পরিবারের জন্য, আমাদের সবার জন্য দোয়া করবেন।’শৈশব ও বর্তমানে জন্ম’দিন উদযাপন প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ‘ছোটবেলার জন্ম’দিনগুলো অনেক বেশি বর্ণাঢ্য ছিল।

নতুন পোশাক পরে ঘুরে বেড়ানো, বন্ধুদের নিয়ে কেক কা’টা—সব কিছুর মধ্যে অদ্ভুত একটা আনন্দের অনুভূতি। তবে বড় হওয়ার পরও জন্ম’দিনগুলো আমি বেশ উপভোগ করেছি। অল্প বয়সে যেহেতু আমি মিডিয়াতে যাত্রা করেছি, সেই হিসেবে সবাই আমাকে চেনে এবং বিশেষ দিনগুলোতে সবাই উইশ করে, এ বিষয়টি আমি সব সময়ই উপভোগ করি।’

চট্টগ্রামের ফটিকছড়িতে কে’টেছে পূর্ণিমা’র শৈশব। কৈশোরে চলে আসেন ঢাকায়। ঘটনাক্রমে নাম লেখান সিনেমায়। প্রায় দুই যুগের অ’ভিনয় ক্যারিয়ারে শতাধিক দর্শকনন্দিত ছবি উপহার দিয়েছেন। পাশাপাশি ছোট পর্দা, অর্থাৎ টেলিভিশনেও করেছেন চ’মৎকার কিছু কাজ।

১৯৯৭ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘এ জীবন তোমা’র আমা’র’ ছবিতে অ’ভিনয়ের মধ্য দিয়ে যাত্রা শুরু করেন তিনি। ছবিতে নায়ক হিসেবে পেয়েছেন সেই সময়ের হার্টথ্রুব রিয়াজকে। প্রথম ছবি দিয়েই বাজিমাত করেছিলেন। তারপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। কাজী হায়াৎ পরিচালিত ‘ওরা আমাকে ভালো হতে দিলো না’ ছবির জন্য পূর্ণিমা শ্রেষ্ঠ অ’ভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন।

Check Also

যে কারণে সিনেমায় এসেছিলেন হুমায়ূন ফরীদি

মঞ্চ থেকে চলচ্চিত্র অভিনয়ের সবখানে তিনি রাজত্ব করেছেন দুর্দান্ত প্রতাপে। কয়েক দশক অভিনয়ে তিনি মাতিয়ে …

Leave a Reply

Your email address will not be published.