Home / মিডিয়া নিউজ / বদলে গেল পদবী! নুসরাতের বোন হয়ে গেলেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী

বদলে গেল পদবী! নুসরাতের বোন হয়ে গেলেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী

বদলে গেল তনুশ্রী চক্রবর্তীর পদবী। আর তাতেই নুসরাত জাহানের বোন হয়ে গেলেন তিনি। নুসরাত নিজেই

তনুশ্রীকে বোন বলে সম্বোধন করলেন। কীভাবে সম্ভব? একথাই ভাবছেন তো! বেশ তাহলে খোলসা করেই বলা যাক।

আসলে জিতের ‘রাবণ’ সিনেমায় পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছেন তনুশ্রী। তারই ফার্স্ট লুক শেয়ার করেন ইনস্টাগ্রামে। সঙ্গে ছিলেন বিশ্বনাথ বসু। ছবির ক্যাপশনে তনুশ্রী লেখেন, এসিপি জাহান… সরাসরি রাবণ ছবির সেট থেকে। আর তনুশ্রীর চরিত্রের পদবী জেনেই উচ্ছ্বসিত নুসরাত তাকে বোন বলে সম্বোধন করেন।

যে ছবি তনুশ্রী সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তার প্রতিক্রিয়া দিতে গিয়ে নুসরাত জাহান লেখেন, আরে সিনেমায় তোমার পদবী জাহান নাকি? দেখ তনুশ্রী, আমি তো সবসমই বোনই বলি।

অক্টোবর মাসে ‘রাবণ’ ছবির শুভ মহরতের ছবি পোস্ট করে তনুশ্রী জানান তিনিও জিতের নতুন ছবির অঙ্গ। অভিনেত্রী লেখেন, আমার পরবর্তী ছবি ইন্ডাস্ট্রির বসের সঙ্গে। জিতের রাবণে এবার আমি! দারুণ খুশি।

তবে শুধু তনুশ্রীই নয়, জিতের রাবণে রয়েছেন আরেক অভিনেত্রীও। এই ছবি থেকেই সিনেমায় পা রাখছেন অভিনেত্রী লহমা ভট্টাচার্য।

একুশের ভোটের আগে বিজেপিতে যোগ দিয়েছিলেন তনুশ্রী। কিছুদিন পরই তাকে শ্যামপুরের প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়। বিপরীতে ছিলেন তৃণমূল প্রার্থী কালীপদ মণ্ডল। প্রচারে কোনো খামতি রাখেননি তনুশ্রী। কিন্তু রাজনীতির ময়দানে পোড় খাওয়া নেতা কালীপদ মণ্ডলের কাছে হেরে যান। গত ৮ জুলাই রাজনীতির সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করেন অভিনেত্রী।

অবশ্য বিজেপিতে যোগ দেওয়ার পরও তার ও নুসরাতের বন্ধুত্ব অটুট ছিল। এমনকী অভিনেত্রী-সাংসদ নুসরাত যখন অন্তঃসত্ত্বা ছিলেন, তখনো তনুশ্রী-শ্রাবন্তীকে তার সঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে। ঘটনাচক্রে কিছুদিন আগে বিজেপির সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করার কথা ঘোষণা করেছেন শ্রাবন্তীও। অবশ্য রাজনীতি এবং অভিনয় জগতের বাইরেও তিনজনের ভাল বন্ধুত্ব রয়েছে।

Check Also

প্রথম বাংলাদেশী অভিনেত্রী হিসেবে অ্যাপসা’য় মনোনয়ন পেলেন বাঁধন

লাক্স তারকা অভিনেত্রী আজমেরি হক বাঁধনের বৃহস্পতি এখন তুঙ্গে। ক্যারিয়ারের সেরা সময় পাড় করছেন তিনি। …

Leave a Reply

Your email address will not be published.