Home / মিডিয়া নিউজ / পড়াশোনা আর জিম নিয়ে ব্যস্ত শাকিব পুত্র জয়

পড়াশোনা আর জিম নিয়ে ব্যস্ত শাকিব পুত্র জয়

গো’পনে ২০০৮ সালে বিয়ে করেন। কলকাতার একটি ক্লিনিকে ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর

জন্ম হয় ছে’লে আব্রাম খান জয়ের। বেশ কয়েক বছর শাকিব-অ’পুর মধ্যে মান-অ’ভিমান চলছিল।

দূরত্ব তৈরি হওয়ার এক পর্যায়ে বছরখানেক অন্তরালে থাকার পর ২০১৭ সালের ১০ এপ্রিল একটি বেসরকারি টিভি চ্যানেলে উপস্থিত হয়ে বিয়ে ও সন্তানের খবর জানান অ’পু বিশ্বা’স।পরে ওই বছরের ২২ নভেম্বর শাকিব খান তার আইনজীবী শেখ সিরাজুল ইস’লামের মাধ্যমে অ’পুর কাছে তালাকের নোটিশ পাঠান। শাকিব-অ’পুর সংসার ভেঙে যাওয়ার পর থেকে মায়ের সাথেই আছে ছে’লে আব্রাহাম খান জয়।

তবে বাবা-মায়ের মতো পর্দায় জনপ্রিয় না হলেও সোশাল মিডিয়া বেশ জনপ্রিয় শাকিব পুত্র জয়।

শাকিব খানের ছে’লে বর্তনানে পড়াশোনা করে ঢাকা ইন্টারন্যাশনাল স্কুলে।

গোটা বিশ্ব চলছে মহামা’রি করো’নার দ্বিতীয় ঢেউ।আর বাংলাদেশে চলছে লকডাউন তাই জয় মা অ’পু বিশ্বা’সের সঙ্গে বাসায় সময় কা’টাচ্ছেন।

মা অ’পু বিশ্বা’সের ভাষ্য, ‘জয় আগের চেয়ে বেশ অ্যাকটিভ ও অ্যাডভান্স হয়েছে। পড়োশানা ও আর্টের প্রতি ঝোঁক। এখন অনলাইনে ক্লাস চলছে ওর। ছোট বয়সে স্কুলে ভর্তি করায় একই ক্লাসে দুবছর ছিল; এখন ও কেজিতে পড়াশোনা করে।

অন্তর্জালে প্রায়ই মায়ের সঙ্গে জিমে যেতে দেখা যায় জয়কে। এ প্রসঙ্গে মা অ’পু বিশ্বা’সের ভাষ্য, ‘ও আমা’র সঙ্গে জিমে যায়। সেখানে গিয়ে আমাকে কপি করার চেষ্টা করে। আমি যা যা করি ও সেটাই করার চেষ্টা করে। মজা পাই, ২০-২৫ মিনিটে সে ১০-১৫ ক্যালোরি বার্ন করে।

এ ছাড়া জানা গেছে, সন্ধ্যার পর মায়ের সঙ্গে ফাঁকা জায়গায় হাঁটতে বের হয় জয়। ঈদে জয়ের জন্য দেশের বাইরে থেকে জামাকাপড় কেনার পরিকল্পনা রয়েছে।

Check Also

প্রথম বাংলাদেশী অভিনেত্রী হিসেবে অ্যাপসা’য় মনোনয়ন পেলেন বাঁধন

লাক্স তারকা অভিনেত্রী আজমেরি হক বাঁধনের বৃহস্পতি এখন তুঙ্গে। ক্যারিয়ারের সেরা সময় পাড় করছেন তিনি। …

Leave a Reply

Your email address will not be published.