Home / মিডিয়া নিউজ / গ্রামের মানুষদের সঙ্গে জন্মদিনের কেক কাটলেন নাইম

গ্রামের মানুষদের সঙ্গে জন্মদিনের কেক কাটলেন নাইম

৯০ দশকের বড় পর্দার জনপ্রিয় অ’ভিনেতা খাজা নাইম মুরাদ তথা চিত্রনায়ক নাইম গ্রামের

মানুষদের সঙ্গে নিয়ে জন্ম’দিনের কেক কে’টেছেন। সঙ্গে ছিলেন তার স্ত্রী চিত্রনায়িকা শাবনাজ ও মেয়েরা।

শনিবার (০৮ মে) নাইমের জন্ম’দিন। মহামা’রির মধ্যে বড় কোনো আয়োজন না করে নিজের এই বিশেষ দিনটি গ্রামের খামা’র বাড়িতে উদযাপন করেছেন এই সাবেক অ’ভিনেতা।

ফেসবুকে নাইম শাবনাজ নামের পেজ থেকে বি’ষয়টি জানানো হয়। কেক কা’টার ছবি প্রকাশ করে ক্যাপশনে লেখা হয়, ‘নাইমের জন্ম’দিন আমা’দের খামা’র বাড়ির সকলকে নিয়ে পালন করলাম। করোনাকালীন এই দুঃসময়ে আল্লাহ আমা’দের সকলকে সুস্থ থাকার তৌফিক দান করুন। ’

১৯৯১ সালে মুক্তিপ্রা’প্ত এ’হতেশামের ‘চাঁদনী’ সিনেমা’র মধ্যে দিয়ে রূপালি পর্দায় একসঙ্গে পথচলা শুরু করেন নাইম-শাবনাজ। এরপর আরও বহু সিনেমায় জুটি বেঁধেছেন তারা।

সেখান থেকেই জীবনের জুটিও হয়েছেন এই তারকা দম্পতি। ১৯৯৪ সালের ৫ অক্টোবর নাইম-শাবনাজ বিয়ে করেন। প্রায় ২৭ বছরের সংসার জীবন শোবিজের অন্যতম একটি উদাহরণ তারা।

প্রায় দুই দশক ধরে অ’ভিনয়কে বিদায় জানিয়েছেন নাইম-শাবনাজ। তবে মাঝে মধ্যে সিনেমা’র নানা অনুষ্ঠানে দেখা যায় তাদের।

নাইম-শাবনাজ অ’ভিনীত সর্বশেষ সিনেমা ‘ঘরে ঘরে যু’দ্ধ’ মুক্তি পায় ২০০১ সালে। এছাড়া এই জুটির উল্লেখযোগ্য সিনেমা’র তালিকায় রয়েছে- ‘চোখে চোখে, ‘সোনিয়া’, ‘দিল’, ‘টাকার অহংকার’, ‘লাভ’, ‘অনুত’প্ত ’, ‘জিদ’, ‘বি’ষের বাঁশি’, ‘ফুল আর কাঁটা’, ‘সাক্ষাৎ’ ‘আশা-ভালোবাসা’, ‘আঞ্জুমান’, ‘মায়ের অধিকার’, ‘জজ-ব্যারিস্টার’ই’ত্যাদি। নাইম প্রযোজিত একমাত্র সিনেমা ‘আগু’ন জ্ব’লে’।

Check Also

যে কারণে সিনেমায় এসেছিলেন হুমায়ূন ফরীদি

মঞ্চ থেকে চলচ্চিত্র অভিনয়ের সবখানে তিনি রাজত্ব করেছেন দুর্দান্ত প্রতাপে। কয়েক দশক অভিনয়ে তিনি মাতিয়ে …

Leave a Reply

Your email address will not be published.