Home / মিডিয়া নিউজ / নয় মাসে ৮ বার বউ হলেন দীঘি

নয় মাসে ৮ বার বউ হলেন দীঘি

শিশুশিল্পী হিসেবে সিনেমায় অভিনয় শুরু করেছিলেন প্রার্থনা ফারদিন দীঘি। নিজের অভিনয় দিয়ে জয় করে নিয়েছিলেন সবার মন। ছোট থেকে বড় হয়ে দীঘি এখন নায়িকা।

গত বছরই মুক্তিপ্রাপ্ত দুটি সিনেমা- ‘তুমি আছো তুমি নেই’ এবং ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’তে নায়িকার চরিত্রে দেখা গেছে তাকে।

তবে ২০২১ সালটি আরেকটি কারণে বেশি মনে থাকবে এই নায়িকার। কেননা গেলো বছর মাত্র ৯ মাসের ব্যবধানে ৮ বার বউ সেজেছিলেন তিনি! দীঘি নিজেই বিষয়টি জানিয়েছেন।

দীঘি বলেন, গত বছরের এপ্রিল মাসে আমি প্রথম বউ সেজেছিলাম। এরপর সর্বশেষ বউ সাজলাম গত ২১ ডিসেম্বর। তার আগেরদিন আমার পরীক্ষা শেষ হয়েছিল। তাই খুব মজায় মজায় এবার বউ সাজলাম। গত ৯ মাসে এ নিয়ে মোট ৮ বার (লুকে) বউ সেজেছি। তবে শুট হয়েছে ৪ বার।

প্রতিবারই বউ হওয়ার ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্ত-শুভাকাঙক্ষীদের সঙ্গে শেয়ার করে নেন দীঘি। এবারও তাই করেছেন। আর তারপরই সবার কাছ থেকে মজার মজার সব মন্তব্য পাচ্ছেন তিনি। এসব এই অভিনেত্রী খুব এনজয়ও করছেন।

দীঘি বলেন, যে যাই বলুক, বউ সাজতে আমার অনেক মজা লাগে। ছোটবেলা থেকেই তো বউ সাজা দেখে আসছি। তবে নিজে সাজতে গিয়ে আরো বেশি মজা লেগেছে।

সবচেয়ে বেশি এক্সাইটেড ছিলাম প্রথমবার বউ সাজতে গিয়ে। কারণ এইভাবে এই সাজে কখনো নিজেকে দেখিনি। বউ সাজার পর নিজেই নিজেকে বারবার দেখি। আমার ভালো লাগে, আনন্দ পাই।

বাস্তব জীবনে বউ সাজতে ইচ্ছা করে না? এমন প্রশ্নের জবাবে খুব সিরিয়াস এই অভিনেত্রী, আমার তো এখনো সেই বয়সই হয়নি। আপাতত পড়াশোনা আর কাজ নিয়ে আছি। খুব শিগগিরই ভার্সিটি কোচিংয়ে ভর্তি হবো।

Check Also

যে কারণে সিনেমায় এসেছিলেন হুমায়ূন ফরীদি

মঞ্চ থেকে চলচ্চিত্র অভিনয়ের সবখানে তিনি রাজত্ব করেছেন দুর্দান্ত প্রতাপে। কয়েক দশক অভিনয়ে তিনি মাতিয়ে …

Leave a Reply

Your email address will not be published.