Home / মিডিয়া নিউজ / জায়েদের বিপরীতের চুক্তিবদ্ধ হননি শ্রাবন্তী, নায়ককেই চেনেন না অভিনেত্রী

জায়েদের বিপরীতের চুক্তিবদ্ধ হননি শ্রাবন্তী, নায়ককেই চেনেন না অভিনেত্রী

চিত্রনায়িকা অপু বিশ্বাস সরে যাওয়ায় ‘জখম’ নামে বাংলাদেশের ছবিতে চুক্তিবদ্ধ করা হয়েছে

কলকাতার নায়িকা শ্রাবন্তীকে। এমনই খবর দেশীয় গণমাধ্যমে জানিয়েছেন ছবিটির প্রযোজক সেলিম

খান ও পরিচালক অপূর্ব রানা। সেলিম খান জানান, ব্যক্তিগত কারণ দেখিয়ে অপু ‘জখম’ থেকে সরে

দাঁড়িয়েছে। তাই নায়িকা হিসেবে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীকে নেওয়া হয়েছে জায়েদের বিপরীতে।

কিন্তু ‘জখম’ সিনেমায় শ্রাবন্তী আসলেই অভিনয় করবেন কিনা সেটি এখনো নিশ্চিত নন। এ ব্যপারে দেশীয় গণমাধ্যমকে শ্রাবন্তীর ম্যানেজার সুমন বলেন, ছবিটি নিয়ে বারবার দিদির (শ্রাবন্তী) সঙ্গে যোগাযোগ করা হয়েছে। প্রাথমিক কথাও হয়েছে। চূড়ান্ত কিছুই হয়নি। ছবিটি দিতি করবেন কিনা তার বিষয়ে চূড়ান্ত কিছুই হয়নি। লিখিত চুক্তি না হলে এসব মৌখিক কথার কোনো ভ্যালু নেই। এ ছাড়াও দিদি যে পারিশ্রমিক চেয়েছেন প্রাথমিক কথায় সেটা তারা দেবেন কিনা সে ব্যাপারেও কোনো কথা বলেননি তারা।

শ্রাবন্তীর যে নায়কের বিপরীতে কাজ করবেন সে নায়ককে চিনেন কিনা প্রশ্নের জবাবে সুমন বলেন, প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে আমাদের কাছে বার বার জায়েদ নামটি বলা হচ্ছে। এর বেশি তার সম্পর্ক জানেন না দিদি। সে নাকি বাংলাদেশের জনপ্রিয় নায়ক এটাও বলা হয়েছে।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান সম্প্রতি সিনেমায় ব্যস্ত হয়েছেন। ‘সোনার চর’ নামে একটি ছবিতে তিনি কাজ করছেন। এবার ‘জখম’র মাধ্যমে ক্যারিয়ারে বড় ধরনের ব্রেক পাচ্ছেন এই অভিনেতা।

উল্লেখ্য, সম্প্রতি রাজধানীর একটি পাঁচতারা হোটেলে শাপলা মিডিয়ার ‘সিনেবাজ’ অ্যাপের উদ্বোধন করা হয়। তখনই করা হয়েছিল ‘জখম’ সিনেমার মহরত। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। বিশেষ অতিথি ছিলেন ড্যানি সিডাক, পরিচালক সোহানুর রহমান সোহান, অভিনেতা জাহিদ হাসান, মিশা সওদাগর, জায়েদ খান, আনিসুর রহমান মিলন, শান্ত খান, দীঘিসহ অনেকে।

Check Also

প্রথম বাংলাদেশী অভিনেত্রী হিসেবে অ্যাপসা’য় মনোনয়ন পেলেন বাঁধন

লাক্স তারকা অভিনেত্রী আজমেরি হক বাঁধনের বৃহস্পতি এখন তুঙ্গে। ক্যারিয়ারের সেরা সময় পাড় করছেন তিনি। …

Leave a Reply

Your email address will not be published.