Home / মিডিয়া নিউজ / যুক্তরাষ্ট্রে যাচ্ছেন কাবিলা-শুভ, সাথে থাকবে অন্তরা

যুক্তরাষ্ট্রে যাচ্ছেন কাবিলা-শুভ, সাথে থাকবে অন্তরা

জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর প’য়েন্ট’। কাজল আরেফিন অমি পরিচালিত এ ধারাবাহিকটির

কাবিলা, শুভ, হাবু ভাই, পাশা ভাই নামের চরিত্রগুলোও যেনো দর্শ’কদের কাছে জী’বন্ত হয়ে

উঠেছে। প্রতীক্ষার অবসান ঘটিয়ে খুব শীঘ্র’ই ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ফোর’ শুরু হতে যাচ্ছে।

দারুণ জনপ্রিয় এই সিরি’য়ালে কাবিলা চরিত্রে অভিনয় করেন জিয়াউল হক পলাশ, শুভ চরিত্রে দেখা যায় মিশু সাব্বিরকে এবং অন্তরা চরিত্রে আছেন লাক্স তারকা ফারিয়া শাহরিন। এবার এই তিন তারকা যাচ্ছেন মার্কিন যুক্তরাষ্ট্রে। ১৯তম ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডে যো’গ দিতেই তাদের এই সফর।

এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আয়োজন করেছে শো-টাইম মিউজিক। আগামী ৪ ডিসেম্বর নিউই’য়র্কে বসবে এবারের আসর। আমাজুরা কনসা’র্ট হলে এবারের আয়োজনে থাকবে এ’কাধিক চ’মক। ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন আয়োজক প্রতিষ্ঠানের কর্ণধার আলমগীর খান আলম।

‘ব্যাচেলর পয়েন্ট সিজন ৪’ কবে আসবে এ প্রসঙ্গে আর’টিভি নিউজের সঙ্গে আলা’পকালে নির্মাতা কাজল আরেফিন অমি জানিয়েছিলেন, ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ৪ আসছে এটা নিশ্চিত করলাম। সব কিছু গু’ছিয়ে খুব দ্রুতই আমরা এর দৃশ্যধারণ শুরু করব। তবে এখনও কারও শিডিউল ঠিক করা হয়নি। আমরা চেষ্টা করব এই বছরের মধ্যেই শুটিং শেষ করে প্রচার করার জন্য।

তবে সেটা সম্ভব না হলে আগামী বছরের প্রথম দিকেই প্রচার শুরু হবে। এতটুকু বলতে পারি।’ প্রস’ঙ্গত, ব্যাচেলর পয়েন্ট সিজন ফোরেও সিজন থ্রি’র চরিত্রগুলো থাকবে। চরিত্রের তেমন পরিবর্তন হবে না। তবে গল্পের কারণে তাদের উপস্থি’তি একটু বাড়তে বা কমতে পারে। শু’টিং শুরুর আগে আপাতত ভ’ক্তদের জন্য এতোটুকুই। প্রচার হবে আগের প্লাটফর্মেই।

Check Also

যে কারণে সিনেমায় এসেছিলেন হুমায়ূন ফরীদি

মঞ্চ থেকে চলচ্চিত্র অভিনয়ের সবখানে তিনি রাজত্ব করেছেন দুর্দান্ত প্রতাপে। কয়েক দশক অভিনয়ে তিনি মাতিয়ে …

Leave a Reply

Your email address will not be published.