আবারো বিতর্কে যশ, অভিনেতাকে সন্তানের বাবা দাবি মুম্বাইয়ের নারী সংবাদকর্মীর

টলিপাড়ায় দীর্ঘদিন ধরেই চর্চিত অভিনেতা যশ দাশগুপ্ত। আলোচিত অভিনেত্রী নুসরাত জাহানের সঙ্গে

প্রেম, বিয়ে ও সন্তান বিতর্কে বারবার উঠে এসেছে যশের নাম। সবার ধারণা নুসরাতের সন্তানের বাবা

যশ। যদিও দুই তারকার কেউই বিষয়টি এখনো স্বীকার করেননি এরই মাঝে উড়ে এসেছে যশের আরো

একটি বিয়ের খবর। শুধু বিয়েই নয়, শোনা যাচ্ছে ১০ বছরের একটি ছেলেও রয়েছে অভিনেতার। তবে নিজের সেই অতীত অনেকটা আড়ালেই রেখেছেন এই অভিনেতা।

জানা যায়, যশের প্রাক্তন স্ত্রীর নাম শ্বেতা সিং কালহানস। তিনি মুম্বাইয়ের বাসিন্দা। সেখানে একটি সংবাদমাধ‌্যমে কাজ করেন। তাদের ১০ বছর বয়সী একটি ছেলে রয়েছে। অনেকেই প্রাক্তন এই দম্পতির বিয়ের খবর জানেন না। সেই সংশয় দূর করতেই ভারতীয় গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে বিয়ের কথা জানিয়েছেন শ্বেতা।

তিনি জানান, যশ এখন এমনিতেই বিতর্কের মধ্যে আছে। ওর সঙ্গে আমার সম্পর্ক নিয়ে খুব বেশি কিছু বলবো না। মুম্বাইয়ে যশের সঙ্গে আমার বিয়ে হয়েছিলো।

যশকে নিজের সন্তানের বাবা দাবি করে শ্বেতা বলেন, যশ আমার ছেলের বাবা। আমাদের ১০ বছরের ছেলে আছে। আমাদের সন্তান পারস্পরিক হেফাজতের অধীনে। ডিভোর্সের সময় আমরা এই সিদ্ধান্ত নিয়েছিলাম। সেই সূত্র ধরে ওর (যশ) সঙ্গে যেটুকু যোগাযোগ রাখতে হয় রাখি।

যশকে খানিকটা উপদেশের সুরে মুম্বাইয়ের এই নারী সংবাদকর্মী জানিয়েছেন, যশকে চিনি। ওকে জানি। যশের মেলামেশা করার একটা পদ্ধতি আছে। সেটাও জানি আমি। তবে আমার মনে হয় এবার সময় হয়েছে! ভবিষ্যতে যশ কীভাবে নিজেকে প্রকাশ করবে, তার সিদ্ধান্ত এবার ওর নিয়ে নেওয়া উচিত।

নুসরাত প্রসঙ্গে যশের প্রাক্তন স্ত্রীর ভাষ্য, আমি নুসরাতকে দেখেছি, কিন্তু চিনি না। তাই কিছু বলতে চাই না।

এদিকে সম্প্রতি খবরে উঠে এসেছে- যশের দীর্ঘদিনের সঙ্গী পুনম ঝা তার বাড়ি ছেড়েছেন। যশের বাড়িতেই তার বাবা-মা ও আগের পক্ষের ছেলেকে নিয়ে থাকতেন পুনম। যশের সিনেমায় পদার্পণ থেকে শুরু করে তার রাজনৈতিক কার্যাবলি- সব কিছুতেই পুনমের সিদ্ধান্ত আর ভাবনা গুরুত্ব পেয়েছিল।

তবে কোনোদিন নিজের বা যশের বিষয়ে মুখ খোলেননি পুনম। এমনকি কোনোভাবেই সংবাদমাধ্যমের সামনেও আসেননি। পুনমের চলে যাওয়ার বিষয়ে কেউ কেউ বলছেন, যশের জীবনে নুসরাত জাহানের প্রবেশের পর্যায় থেকে তার মা হওয়া এই ঘটনাপ্রবাহ সম্ভবত পুনমের মন ভেঙে দিয়েছে।

প্রসঙ্গত, স্বামী নিখিল জৈনকে ছেড়েছেন আগেই। তারপর নায়ক যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের মেলামেশা সবার নজরে আসে। দুজনের প্রেমের গুঞ্জনের মাঝেই প্রকাশ্যে আসে অন্তঃসত্ত্বা হওয়ার খবর। তখন অনেকেই ধারণা করছেন প্রেমিক যশের সঙ্গে লিভ টুগেদারের ফল এই ছেলে।

গর্ভবতী হওয়ার পর থেকেই প্রেমিকার ছায়াসঙ্গী হয়ে ছিলেন যশ। হাসপাতালে যাওয়ার পরও নুসরাতের পাশে ছিলেন তিনি। এমনকি হাসপাতালে যাওয়ার পথে যশের বাড়িও ঘুরে যান এই অভিনেত্রী। যশের নামের সঙ্গে মিল রেখে সন্তানের নাম রেখেছেন ঈশান। উচ্চারণে মিল না থাকলেও ইংরেজিতে লেখার সময় দুটো নামেরই প্রথম অক্ষর ওয়াই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *