জায়েদ খানের নতুন নায়িকা: রোমানা

অনকাট সেন্সর ছাত্রপত্র পেল বহু আলোচিত সিনেমা ‘এ দেশ তোমার আমার’। গুণী চলচ্চিত্র নির্মাতা

এফ আই মানিক পরিচালিত চলচ্চিত্রতে কেন্দ্রীয় দুই চরিত্রে অভিনয় করেছেন হালের আলোচিত

চিত্রনায়ক জায়েদ খান ও চিত্রনায়িকা রোমানা হক। চলচ্চিত্রটি সেন্সরের জন্য জমা দেয়া হয় গত

বছরের মার্চের প্রথম সপ্তাহে। দীর্ঘদিন সেন্সর বোর্ডে জমা পড়ে থাকার পর,অবশেষে সম্প্রতি সেন্সর

বোর্ডের সদস্য দেখেন এবং বোর্ডে থাকা সদস্যরা চলচ্চিত্রটির প্রশংসা করেন।পরে আজকে আনকাট সেন্সর ছাড়পত্র দেওয়া হয়।এতে জায়েদ খান ও রোমান ছাড়াও আরও অভিনয় কিংবদন্তি অভিনেতা সোহেল রানা, ডিপজল, প্রয়াত দিতি ও মিজু আহমেদ প্রমুখ।

এফ আই মানিক বলেন,সম্পাদনার কাজ শেষ না হওয়া এবং বেশকিছু জটিলতার কারণে ছবিটি এতদিন আটকে ছিল। তবে এখন আমরা ছাড়পত্র পেয়েছি।তাই ভালো দিনক্ষণ দেখে সিনেমাটি মুক্তি দেবো শিগগিরই।

সিনেমাটি নির্মাণের ১১ বছর পর মুক্তি সেন্সর ছাত্রপত্র পেল কারণ হিসেবে মানিক জানান,পাঁচ বছর আগেই শুটিং শেষ করেছিলাম।কিন্তু সিনেমাটির ৩৫ মিলিমিটারে শুট করা ছিলো। যা পরে ডিজিটালে ট্রান্সফার করা হয়েছে। মাঝে নানান জটিলতার কারণ এতোদিন সেন্সর ছাত্রপত্র পায়নি।অবশেষে আজকে পেলাম খুবই ভালো লাগছে।আশা করি দর্শকের ভালো লাগবে।

এ প্রসঙ্গে চিত্রনায়ক জায়েদ খান বলেন,দীর্ঘ প্রতিক্ষার পর নানা জটিলতা কাটিয়ে দেশ প্রেমের গল্পের ছবি ‘এ দেশ তোমার আমার’ সেন্সর পেয়েছে। সেন্সর বোর্ডের সদস্য অরুণা বিশ্বাস আপা আমাকে ফোন দিয়ে ছবির প্রশংসা করেছেন। ছবির দুই অভিনয় শিল্পী দিতি আপা ও মিজু আহমেদ ভাই আজ আমাদের মাঝে নেই। তাদের সঙ্গে কাজের অনেক স্মৃতি রয়েছে। আশা করছি তারকা নির্ভর ছবিটি দর্শকরা পছন্দ করবেন।চ

উল্লেখ্য,প্রায় দুই বছর পর গত (১৫ সেপ্টেম্বর) গাজীপুরের হোতা পাড়ায় জাহিদ হোসেন পরিচালিত ‘সোনার চর’ ছবির শুটিং শুরু করেছেন জায়েদ খান। তার বিপরীতে রয়েছেন নবাগতা স্নিগ্ধা। গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ওমর সানী ও মৌসুমী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *