পরীমণির ছবি নিয়ে যা বললেন সোহেল তাজ

চিত্রনায়িকা পরীমণি তার ফেসবুক পেজে বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাতে দুটি ছবি পোস্ট করেন।

যেখানে তাকে বোল্ড অবতারে দেখা গেছে। পাতলা টপস আর শর্টস পরে তিনি ক্যামেরাবন্দি হয়েছেন।

ছবিতে তার উন্মুক্ত উরু আলাদাভাবে নজর কাড়ছে নেটিজেনদের। শুধু তাই নয়, ছবিতে দেখা যাচ্ছে,

হাতে জ্বলন্ত সিগারেট ধরে আছেন পরীমণি। সেই সঙ্গে তার হাতের তালুতে লেখা ‘…ক মি মোর’ কথাটিও দেখা যাচ্ছে স্পষ্ট। যা নিয়ে ইতোপূর্বে বিতর্ক হয়েছে।

পরীমণির এই ছবিগুলো নিয়ে মন্তব্য করেছেন আলোচিত রাজনীতিবিদ এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী সোহেল তাজ। ফেসবুকে তিনি লিখেছেন, ‘একজন সেলেব্রিটির কাছ থেকে এরকম অশোভন আচরণ কাম্য নয়। আমাদের ছেলে-মেয়েদের ওপর নেতিবাচক প্রভাব ফেলবে।’

সোহেল তাজের পোস্টটিতে অনেকেই তার সঙ্গে একাত্মতা প্রকাশ করেছেন। বিষয়টি নিয়ে কথা বলায় অনেকে তাকে ধন্যবাদও দিয়েছেন।

পরীর ওই পোস্টে ইতোমধ্যে ১ লাখ ২৫ হাজারের বেশি রিঅ্যাকশন পড়েছে। তিনি মন্তব্যের অপশন বন্ধ রাখায় কেউ মন্তব্য করতে পারেননি। তবে পোস্টটি ২ হাজারের বেশি শেয়ার হয়েছে।

হাতে জ্বলন্ত সিগারেট থাকলেও ক্যাপশনে পরী উপদেশ দিয়েছেন সিগারেট নিয়েই। লিখেছেন, ‘সিগারেট স্বাস্থ্যের জন্য ক্ষতিকর।’

গত বুধবার (১৫ সেপ্টেম্বর) আদালতে হাজিরা দিতে গিয়েছিলেন পরীমণি। সেদিনই তার হাতের তালুতে গালিসূচক বাক্যটি দেখা যায়। তিনি নিজেই ক্যামেরায় পোজ দিয়ে বাক্যটি সবার নজরে এনেছেন। কেন এমন কথা লিখলেন? পরে এর জবাবও দিয়েছেন। বলেছিলেন, ‘যারা আমার জীবন নিয়ে খেলতে চায় বা ঘাটতে আসে, তাদের সবাইকে আমি ওয়েলকাম করছি। আসো। ওয়েলকাম। আমি তোমাদের সঙ্গে এই খেলায় অংশ নিতে প্রস্তুত। দম যতদিন আছে, আমি শেষ অবধি এই খেলায় লড়ে যাবো।’

উল্লেখ্য, প্রায় এক মাস বন্দী থাকার পর গত ১ সেপ্টেম্বর কাশিমপুর কারাগার থেকে জামিনে মুক্তি পান পরীমণি। গত ৪ আগস্ট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ মামলায় তাকে গ্রেফতার করেছিল র‍্যাব। মামলাটি এখনো চলমান রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *