Home / মিডিয়া নিউজ / জয়া আহসানও এখন ইউটিউবার!

জয়া আহসানও এখন ইউটিউবার!

ঢালিউড সুপারস্টার শাকিব খান ইউটিউবে নাম লিখিয়েছেন কয়েক বছর আগেই। তার চ্যানেলে নিয়মিত

ভিডিও আপলোড হয়। কিছু দিন আগে ইউটিউবিংয়ে নেমেছেন একসময়ের তুমুল জনপ্রিয় নায়িকা

শাবনূর। মাঝে চ্যানেলটি হ্যাকড হয়ে গেলেও এখন আবার তার নিয়ন্ত্রণে রয়েছে।

এবার ভিডিও শেয়ারিংয়ের এই প্ল্যাটফর্মে যুক্ত হলেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। নিজের নামে ইউটিউব চ্যানেল খুলেছেন তিনি। শুক্রবার (২৯ অক্টোবর) চ্যানেলটি ভক্তদের সঙ্গে শেয়ার করেন।

ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে জয়া লিখেছেন, ‘আমি এখন ইউটিউবে। সাবস্ক্রাইব করুন এবং ১০০০ হাজার সাবস্ক্রাইবারস হলে আমি একটি ভিডিও মুক্তি দেব।’

মজার ব্যাপার হলো, এক রাতের মধ্যেই জয়ার সাবস্ক্রাইবার ১ হাজার ৭০০ ছাড়িয়ে গেছে। তাই শিগগিরই তিনি প্রথম ভিডিও নিয়ে ভক্তদের সামনে হাজির হতে চলেছেন। তবে কী বিষয়ে ভিডিওটি হবে, তা জানাননি অভিনেত্রী।

এদিকে ইউটিউব চ্যানেল খোলার কারণ জানিয়ে গণমাধ্যমকে জয়া বলেছেন, ‘পরিচিতজনেরা অনেক দিন ধরে বলছিল। কিন্তু কাজের ব্যস্ততায় আমার সময়ও হচ্ছিল না। এখন যেহেতু সময় বের করতে পেরেছি, তাই চালু করলাম।’

অবশ্য জয়া নিয়মিত ভিডিও দেবেন না। অর্থবহ কোনো কনটেন্ট ছাড়া চ্যানেলে আপলোড করতে চান না তিনি। দেশ ও সমাজের নানা বিষয় নিয়ে তিনি ফেসবুকে লেখেন। ইউটিউবেও সেই ধারা অব্যাহত রাখেবন বলে জানিয়েছেন জয়া। তবে ইউটিউবে তিনি এমন কিছু কনটেন্ট দেবেন, যেগুলো অন্য কোথাও পাওয়া যাবে না।

প্রসঙ্গত, জয়া আহসানকে সর্বশেষ দেখা গেছে ওপার বাংলার সিনেমা ‘বিনিসুতোয়’তে। গত আগস্টে সিনেমাটি মুক্তি পেয়েছে। এতে জয়ার বিপরীতে অভিনয় করেছেন টালিউডের গুণী অভিনেতা ঋত্বিক চক্রবর্তী।

Check Also

যে কারণে সিনেমায় এসেছিলেন হুমায়ূন ফরীদি

মঞ্চ থেকে চলচ্চিত্র অভিনয়ের সবখানে তিনি রাজত্ব করেছেন দুর্দান্ত প্রতাপে। কয়েক দশক অভিনয়ে তিনি মাতিয়ে …

Leave a Reply

Your email address will not be published.