Home / মিডিয়া নিউজ / হট প্যান্ট পরে ঝড় তুললেন জয়া

হট প্যান্ট পরে ঝড় তুললেন জয়া

সৌন্দর্য যার কাছে কবিতার মতো তিনি জয়া আহসান। বয়সকে ছাপিয়ে তিনি দিন দিন নিজেকে

আকর্ষণীয় করে তুলছেন। শরীর ও সৌন্দর্য নিয়ে তার নিমগ্ন চর্চাই এর মূল রহস্য। জয়ার সমসাময়িক

অভিনেত্রীদের নব্বই ভাগই অভিনয়ে নিয়মিত নন। আর দশটা বাঙ্গালি নারীর মতো বয়সের কাছে

হার মেনেছেন তারা। থিতু হয়েছেন সংসারে। কালেভদ্রে তারা অভিনয়ে আসেন বোন-ভাবীর চরিত্রে।

তবে জয়া এখনো অনবদ্য। তাকে এখনো দেখা যায় সিনেমার মূল চরিত্রে। অভিনয় গুণ তো তার রয়েইছে, সৌন্দর্যেও তিনি বশ করে চলেছেন দুই বাংলার দর্শকদের। জয়া আহসান সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ জনপ্রিয়। নিয়মিতই তিনি ফেসবুক, ইনস্ট্রাগ্রামে পোস্ট করেন নানা ছবি ও স্ট্যাটাস। বিভিন্ন সতর্কতামূলক কাজেও তিনি অংশ নেন সোশাল মিডিয়াতে। তবে বেশিরভাগ সময় ছবি পোস্ট করেই আলোচিত হন তিনি।

তেমনি সম্প্রতি একটি ছবি দিয়ে সবার নজর কেড়েছেন জয়া। সেখানে অভিনেত্রীকে দেখা গেছে হাফ প্যান্ট পরনে। অফ হোয়াইট হাফ প্যান্ট ও সাদা শার্টে ফটোশুটের ছবিটি দিয়ে তিনি চমকে দিলেন সকলকে। জয়াকে বেশিরভাগ শাড়িতেই দেখা যায়। ওয়েস্টার্ন পোশাকের জয়াও দৃষ্টিনন্দন। তবে শর্ট প্যান্ট পরা জয়া এবার নিজের আগের চেনা রূপটাকে ভেঙে দিতে চাইলেন যেন।

এই ছবিটি এখন বহুল চর্চিত সামাজিক যোগাযোগ মাধ্যমে। এখানে সাধারণ ভক্তদের পাশাপাশি অনেক অভিনেত্রীরাও জয়ার রুপ ও লুকের প্রশংসা করেছেন। এদিকে টলিউডে একের পর এক ছবি করে চলেছেন জয়া। সর্বশেষ শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ‘কণ্ঠ’ ছবিতে একজন জনপ্রিয় ডাক্তারের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। শিগগিরই তাকে দেখা যাবে আরও কিছু চমৎকার গল্পের ছবির চমক জাগানিয়া চরিত্রে।

Check Also

যে কারণে সিনেমায় এসেছিলেন হুমায়ূন ফরীদি

মঞ্চ থেকে চলচ্চিত্র অভিনয়ের সবখানে তিনি রাজত্ব করেছেন দুর্দান্ত প্রতাপে। কয়েক দশক অভিনয়ে তিনি মাতিয়ে …

Leave a Reply

Your email address will not be published.