Home / মিডিয়া নিউজ / বিয়ের সিদ্ধান্তটাই জীবনের সবচেয়ে বড় ভুল: মুনমুন

বিয়ের সিদ্ধান্তটাই জীবনের সবচেয়ে বড় ভুল: মুনমুন

মুনমুন’ ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের বেশ আলোচিত একটি নাম। ১৯৯৭ সালে মৌমাছি ছবিতে

অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র অঙ্গনে যাত্রা শুরু তার। ১৯৯৭-২০০৩ সাল পর্যন্ত বেশ দাপটের সাথেই

অভিনয় করেছেন এই নায়িকা। আলোচোনায় থাকার পাশাপাশি হয়েছেন বেশ সমালোচিতও। আর

তাই ২০০৩ সালের পরে চলচ্চিত্র থেকে নিজেকে অনেকটা গুটিয়ে নেন মুনমুন।

চলচ্চিত্র পাড়ার অনেকেই বলে থাকে সে সময় মুনমুনকে কেন্দ্র করেই অশ্লীলতা নির্ভর অ্যাকশন চলচ্চিত্র নির্মিত হতে শুরু হয়। তবে এ বিষয়টি মানতে নারাজ অ্যাকশন লেডি মুনমুন। চলচ্চিত্র থেকে বেশ কিছু দিন দূরে থাকলেও আবারো চলচ্চিত্র নিয়ে ব্যস্ত হয়েছেন এই নায়িকা।সম্প্রতি একটি এফএম রেডিওতে নিজের ব্যক্তি জীবনসহ ক্যারিয়ারের বিভিন্ন দিক নিয়ে বেশ খোলামেলা কথা বলেছেন এই অভিনেত্রী।অনুষ্ঠানের এক পর্যায় জীবনের সবচেয়ে বড় ভুল কী জানতে চাওয়া হলে মুনমুন বলেন, আমার জীবনের সবচেয়ে বড় ভুল বিয়ের সিদ্ধান্ত নেয়াটা।তবে ঠিক কী কারণে বিয়ের সিদ্ধান্ত নেয়াটা ভুল ছিলো সে বিষয়ে তেমন কিছু বলেননি এই অভিনেত্রী।

প্রসঙ্গত, ২০০০ সালের দশকে বাংলাদেশি চলচ্চিত্রে নগ্নতা ব্যাপক ভাবে বৃদ্ধি পেয়েছিলো। এই সময়ে মুনমুন অভিনীত বেশ কিছু চলচ্চিত্রে নগ্নতা দেখা যায়। তবে মুনমুনকে কোন চলচ্চিত্রে নগ্ন ভাবে অভিনয় বা নৃত্য করতে দেখা যায়নি। এই সময়ে মুনমুন ছিলেন একজন প্রথম সারির নায়িকা। তাকে হেয় বা সমালোচিত করতে একটি মহল তার নামের পাশে অশ্লীল শব্দের ব্যবহার করা শুরু করে। তার নামের সাথে ওই মহলের সংশ্লিষ্টরা “বি” গ্রেডের কিছু নায়িকার নাম জুড়ে দেয়াও শুরু করে। এসব দেখে মুনমুন চলচ্চিত্র ছেড়ে দেবার সিদ্ধান্ত নেন।

মুনমুন দু’বার বিয়ে করেছেন। তার প্রথম বিয়ে হয় ২০০৩ সালে সিলেটের একজন ব্যাবসায়ীর সাথে। তার সাথে তিনি যুক্তরাজ্যে চলে যান। ২০০৬ সালে তার প্রথম বিবাহ বিচ্ছেদ ঘটে। ২০১০ সালে দ্বিতীয় বিয়ে করেন চলচ্চিত্র সংশ্লিষ্ট একজন উদীয়মান নায়ক ও প্রযোজককে। এখন তার দুই পুত্র সন্তান রয়েছে। দুজন সন্তানকেই তিনি ইংরেজী মাধ্যমে পড়াশুনা করাচ্ছেন। বর্তমানে মুনমুন গার্মেন্টস ব্যাবসার সাথে জড়িত। ঢাকার উত্তরায় তিনি একটি গার্মেন্টস প্রতিষ্ঠা করেছেন।

Check Also

যে কারণে সিনেমায় এসেছিলেন হুমায়ূন ফরীদি

মঞ্চ থেকে চলচ্চিত্র অভিনয়ের সবখানে তিনি রাজত্ব করেছেন দুর্দান্ত প্রতাপে। কয়েক দশক অভিনয়ে তিনি মাতিয়ে …

Leave a Reply

Your email address will not be published.