Home / মিডিয়া নিউজ / “আমার ছেলেমেয়ের দিকে যদি কোনও গাড়ি এগিয়ে আসে আমি তার সামনে দাঁড়িয়ে গিয়ে সন্তানদের জীবন বাঁচাব”: শাহরুখ খান

“আমার ছেলেমেয়ের দিকে যদি কোনও গাড়ি এগিয়ে আসে আমি তার সামনে দাঁড়িয়ে গিয়ে সন্তানদের জীবন বাঁচাব”: শাহরুখ খান

বাবা-মায়ের কাছে একজন সন্তান সবসময়েই ভীষণ প্রিয়। এমনকি তাদের যেকোনও রকম বিপদ

থেকে বাঁচাতে তারা পিছপা হন না। জীবনের সবকিছু দিয়ে একজন বাবা-মা তাদের সন্তান-সন্ততিকে

বটবৃক্ষের মতো আগলে রাখেন। বলিউড বাদশা (Bollywood Badshah) শাহরুখ খানও (Shah Rukh

Khan) সেই তালিকা থেকে বাদ পড়েন না ইতিমধ্যেই শাহরুখ পুত্রের মাদক কান্ডে জড়িয়ে পড়ার

খবর সকলের কানেই পৌঁছে গেছে। আরিয়ানকে (Aryan Khan) বাড়ি ফেরানোর হেন চেষ্টা নেই যা তার বাবা শাহরুখ খান করছেন না। কিন্তু জামিন অধরাই থেকে যাচ্ছে আরিয়ানের। আপাতত তিনি আর্থার রোড জেলে বন্দী। ৯৫৬ নম্বর কয়েদি। অন্যদিকে ধৈর্য্যের বাঁধ মানছে না বাদশার। হাল ছাড়েননি শাহরুখ। ছেলে আরিয়ানকে ঘরে ফেরাতে দৃঢ় প্রতিজ্ঞ বাবা।

একটা সময়ে বলিউডে (Bollywood) এসে অনেক কষ্ট করে নিজের জায়গা তৈরি করে নেন শাহরুখ। আজকের আকাশের মধ্য গগণে বিরাজ করার জন্যে একটা সময় অনেক কষ্ট করতে হয়েছে বাদশাকে। কিন্তু নিজের জীবনের কষ্টের আঁচ এতোটুকুও আসতে দেননি সন্তান-সন্ততিদের উপর। আরিয়ান মাদক কান্ডে গ্রেফতার হওয়ার পর থেকে অনেকেই খান পরিবারের পাশে এসে দাঁড়িয়েছেন। আজ ১৯ দিন ধরে বন্দীদশা কাটাচ্ছেন আরিয়ান।

শাহরুখের একটি টক-শো’র ভিডিও কয়েকদিন ধরে নেটদুনিয়ায় ঘুরপাক খাচ্ছে। ভিডিও ক্লিপটিতে দেখা যায়, কাজল (Kajol) শাহরুখকে তার সন্তানদের কথা জিজ্ঞাসা করছেন। বলিউড বাদশা উত্তরে বলেন, “নিজের শরীরের একটি অংশকে যদি আমি শরীরের বাইরে হাঁটাচলা করতে দিই তবে তার নামই হল সন্তান। আমার ছেলেমেয়ের দিকে যদি কোনও গাড়ি এগিয়ে আসে আমি তার সামনে দাঁড়িয়ে গিয়ে সন্তানদের জীবন বাঁচাব। আমার খ্যাতির জন্য ওদের জীবন যেন ক্ষতিগ্রস্ত না হয়। এই ভয় পাই আমি বার বার। ওঁদের জন্য আমি সব কিছু পিছনে ছাড়তে পারি”। সন্তানদের প্রতি বাবা-মায়ের ভালোবাসা এমনই।

জামিন না মেলায় আগামী ৩০শে অক্টোবর পর্যন্ত জেল হেফাজতেই থাকতে হবে আরিয়ান খানকে। বুধবার দিন মুম্বাই আদালত আরিয়ানের জামিন খারিজ করায় শাহরুখ এই ব্যাপারে হাইকোর্টে যাওয়ার পরিকল্পনা করছেন। এই প্রথমবার বৃহস্পতিবার তিনি ছেলের সঙ্গে জেলে দেখা করতে যান। সকলেই চাইছেন ঘরের ছেলে যতো দ্রুত সম্ভব ঘরে ফিরে আসুক। অনুরাগীরা শাহরুখের পাশেই আছেন।

Check Also

যে কারণে সিনেমায় এসেছিলেন হুমায়ূন ফরীদি

মঞ্চ থেকে চলচ্চিত্র অভিনয়ের সবখানে তিনি রাজত্ব করেছেন দুর্দান্ত প্রতাপে। কয়েক দশক অভিনয়ে তিনি মাতিয়ে …

Leave a Reply

Your email address will not be published.